Vertical Blind( পর্দা)

Features :
Brand :

Condition :

Used

Description :

অষ্ট্রেলিয়া, তাইওয়ান ও চীন থেকে আমদানীকৃত আধুনিক রুচিশীল ও গুনগত মান সম্পন্ন ভাটিক্যল ব্লাইন্ড, ভ্যানেশিয়ান ব্লাইন্ড, রোলার ব্লাইন্ড দিয়ে আপনার অফিস, বাসা, গামেন্টস, ফ্যাক্টরী, হোটেল, চাইনীচ রেষ্টুরেন্ট, ষ্টুডিও বিউটি পারলার অডিটরিয়াম এবং গেষ্ট হাউজ সাজাতে চান তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন।আমরা পণ্য সরবরাহ করি সরকারী, আধা-সরকারী, বৈদেশীক সংস্থা, হাসপাতাল, বিশ্ববিদ্যালয় এবং ব্যাংক, শিক্ষা প্রতিষ্ঠান, আকি্টেক ফা্ম সহ বিভিন্ন প্রতিষ্ঠানে ।

আমরা দেশের একমাত্র গুনগত মানস্মপন্ন ভাটিক্যল ব্লাইন্ড, ভ্যানেশিয়ান ব্লাইন্ড, রোলার ব্লাইন্ড আমদানিকারক । সকল জেলা ও উপজেলা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ব্লাইন্ডস ( জানালায় পর্দা) সবরাহ করি থাকি ।। আপনি কেন পর্দা, দোকান, থাই দোকান, আকি্টেক ফা্ম থেকে বাড়তি টাকা দিয়ে ব্লাইন্ড ক্রয় করবেন ।

আমরা খুচরা বাজার থেকে কম দামে ভাটিক্যল ব্লাইন্ড, ভ্যানেশিয়ান ব্লাইন্ড, রোলার ব্লাইন্ড বিক্রয় করে থাকি ।

আপনার অফিসে আধুনিকতার ছোঁয়া লাগাতে আপনাকে কোন কিছুই করতে হবেনা । শুধু মাত্র এ web site দেওয়া নাম্বারে একটা করুন। আমাদের মাকেটিং বা টেকনেশিয়ান আপনার Call এর অপেক্ষা আছে । ভাটিক্যল ব্লাইন্ড, ভ্যানেশিয়ান ব্লাইন্ড, রোলার ব্লাইন্ড এর Sample নিয়ে আপনার অফিসে চলে আসিবে আপনি শুধু Color পছন্দ করে দিবেন ।

***সকল জেলা ও উপজেলা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ব্লাইন্ডস (জানালায় পর্দা) সবরাহ করি থাকি ।

Thanks

Contract for Details............ price

MD Akter Uz Zaman
Apical Fashion com.Ltd
Motijheel,Dhaka-1000
01811 109594

Ad Owner :
MD Akter uz zaman
MD Akter uz zaman

Member Since 2018

, Bangladesh

View Store
Click to See Number
Contact Seller :

Subscribe For Update