Sofa Cover, Stripe Color, Best Seller

Features :
Brand :

Condition :

New

Description :

রোজ রোজ ব্যাবহারে আপনার দামী ছোফাটির হচ্ছে বেহাল দশা। সেই সাথে বাচ্চাদের ময়লা পায়ের দুস্টুমিতে আয়ু কমছে আপনার শখের ছোফাটির। আমরা আপনার প্রিও ছোফাটির কথা চিন্তা করে আপনাদের ফানি'চারের সুরক্ষা কবচ হিসেবে নিয়ে এলাম তুর্কী চেয়ার ও ছোফা কাভার। সরাসরি তুরস্ক থেকে আমরাই প্রথম বাংলাদেশে আমদানি করছি। খুব সহজেই ওয়াশ করা যায়। ১৬টি কালার, মনকাড়া আকর্ষণীয় ডিজাইন ও রাবার স্প্যানডেক্স কাপড়ের তইরী। তাই ফিট হয় যেকোনো মাপের চেয়ার ও ছোফা তে। আপনার দামি চেয়ার ও ছোফা গুলোকে ধুলো বালির হাত থেকে রক্ষা করতে, তাদের রঙ গুলো দীঘ'দিন ধরে রাখতে ও আপনার ফানি'চার গুলতে এক্সক্লুসিভ লুক এনে দিতে আজই অডা'র করুন।

সবধরনের সোফার কাভার, সাথে পাচ্ছেন টি-টেবিল, সেন্টার টেবিল, কর্নার টেবিল, ডাইনিং টেবিল, চেয়ার কাভার সহ যে কোন সাইজের কাস্টোমাইজড কাভার।
* আমাদের সোফা চেয়ার ও ডিভান কভারের বৈশিষ্ট্য সমুহ:
১৬ টি কালার রয়েছে।
এগুলো রাবার ষ্টীচ স্প্যনডেক্স কাপড় দিয়ে তৈরি। তাই ফিট হয় যেকোনো স্টাইল ও মাপের ছোফা, চেয়ার ও ডিভানে।
আমাদের কাভারগুলো ডাস্ট রিফ্লেক্টিভ কাপড়। তাই এতে ময়লা খুব কম আটকায়। সারাদিন পর ঝাড়ু দিয়ে একটা ঝাড়া দিলেই সব ময়লা খালাস।
১ বছর এর কালার গ্যারান্টি। আয়রন করার প্রয়োজন নেই।
ড্রাই ওয়াস ও নরমাল ওয়াস দুটোই করা যাবে।
চেয়ার ও সোফার কাভার গুলো আপনার ঘরের সৌন্দর্য অনেকগুন বাড়িয়ে দিবে।
গিফট টেম হিসেবেও এটি দেয়া যাবে।
ছোফা কাভারের মুল্ল্য আপনার সোফার ধরন এবং সাইজের উপর নিভ'র করবে| বি:দ্র: আপনাদের সোফা বা চেয়ারের মাপ যে রকমই হোক না কেন, এই ষ্টীচ কাপড়ের কাভার গুলো রাবারের মত ফিটিং হবে। আপনার সোফা বা চেয়ারকে ধুলাবালি হতে রক্ষার পাশাপাশি এব় সৌন্দর্য বৃদ্ধি করবে।
বিস্তারিত জানতে আমাদের দেয়া নম্বরে কল করুন।

ঢাকার ভিতরে Cash On Delivery

অর্ডার করার নিয়মাবলি:

অর্ডার করতে আপনার ফোন নাম্বার সহ ঠিকানা ইনবক্স করুন।
আপনার কাছে ১ সপ্তাহ এর মধ্যে আপনার পন্যটি পৌঁছে যাবে।
ঢাকার ভিতর হোম ডেলিভারির সুবিধা।
ঢাকার বাহিরে সুন্দরবন কুরিয়ার সার্ভিসে কন্ডিশনের মাধ্যমে পণ্য পাঠানো হয়। ঢাকার মধ্যে ডেলিভারী চার্জ 200 টাকা এবং ঢাকার বাহিরে ২৫০ টাকা ডেলিভারী চার্জ। ঢাকার বাহিরের ২৫০/- চার্জ বিকাশে অগ্রিম প্রদান করতে হবে এবং পণ্যের মূল্য কুরিয়ারে পরিশোধ করে পণ্য গ্রহণ করতে হবে। বিস্তারিত জানতে কল করুন ।

Ad Owner :
Manjurul  Abedin
Manjurul Abedin

Member Since 2021

, Bangladesh

View Store
Click to See Number
Contact Seller :

Subscribe For Update