Network Signal Booster Repeater for Mobile

BDT 8,500.00

Fixed

Features :
Brand :

Condition :

New

Description :

মোবাইল নেটওয়ার্ক নিয়ে আপনার এলাকায় সমস্যা থাকতেই পারে। তাই আপনার এলাকার নেটওয়ার্ক সিগন্যাল নিয়ে অভিযোগ জানান তাদের হটলাইন কাস্টমার কেয়ার নাম্বারে/ফেসবুক পেইজে/ইমেইলও করতে পারেন। তাছাড়া এই কাজে নিয়োজিত অপারেটর কর্তৃপক্ষের লোকদেরকে ফোন বা ইমেইল করতে পারেন। যদি আপনার সমস্যার সমাধান না করে আপনার জন্য বিটিআরসির দরজা খোলা রয়েছে। বিটিআরসিতে BTRC HELPLINE '100' তে কল করুন বা বিটিআরসির চেয়ারম্যানকে ইমেইল করে জানান।
সর্বশেষে এই নেটওয়ার্ক সিগন্যাল সমস্যা থেকে সমাধান এর জন্য মোবাইল নেটওয়ার্ক সিগন্যাল বুস্টার ব্যবহার করতে পারেন এতে আমি নিশ্চিত যে আপনার বাসার ভিতরে মোবাইলের নেটওয়ার্ক ও ইন্টারনেটের নেটওয়ার্ক এর সমাধান হবে, এই ডিভাইসটা টাকা দিয়ে ক্রয় করতে হবে লেটেস্ট টেকনোলজির নতুন ইনোবেশন গেজেট। আমি নিজেও একটা ইউজ করতেছি, ভালই সার্ভিস পাচ্ছি ঘরের ভিতর থেকে ৪জি নেটওয়ার্ক পাচ্ছি,
আপনার এরিয়াতে-গ্রামে-বাড়ির আশে পাশে ফোরজি নেটওয়ার্ক কভারেজ থাকুক অথবা নাই থাকুক আপনি এই ডিভাইসটির আওতাধীন তিনশ মিটারের ভেতর যেখানেই থাকুন না কেন নিশ্চিন্তে ৪জি মোবাইলে নেটওয়ার্ক ও ইন্টারনেটের নেটওয়ার্ক দুটোই একসাথে ইউজ করতে পারবেন।
সকলের সুবিধার্থে প্রোডাক্টটি অর্ডার করতে চাইলেতাদের সাথে যোগাযোগ করুন +8801772277088

Ad Owner :
adnan sarowar
adnan sarowar

Member Since 2021

Tokyo Square Shopping Mall, Japan Garden City, Ring Road, Mohammadpur, Dhaka 1207, Bangladesh

View Store
Click to See Number
Contact Seller :

Subscribe For Update