আউটসোর্সিং শেখার জন্য টিউটোরিয়াল পাবেন

BDT 1,000.00

Fixed

Features :
Brand :

Condition :

New

Description :

আউটসোর্সিং কি?
এক কথায় আউটসোর্সিং বলতে নিজের সোর্সের বাহিরে অন্যকোন সোর্স হতে কোন ব্যক্তির সাথে কন্টাকের মাধ্যমে কোনো কাজ করিয়ে নেওয়াকে আউটসোর্সিং বলে। অন্যভাবে বলা যায় যে, ইন্টারনেটের মাধ্যমে যে কোন প্রতিষ্ঠানের কাজ ফ্রিল্যান্সারদের দ্বারা করিয়ে নেয়ার নাম হচ্ছে আউটসোর্সিং। আর যারা এই আউটসোর্সিং এর কাজ করে তাদেরকে বলা হয় ফ্রিল্যান্সার।
আউটসোর্সিং করে বিজনেস স্কেলিং
আরেকটি উপকারিতা হচ্ছে বিজনেস স্কেল করা। কর্মচারিদের দায়িত্বের বোঝা একটু কমিয়ে দিয়ে সেই ফ্রি সময় তারা আপনার বিজনেস স্কেল করার জন্য সহায়ক কাজ করে কাটাতে পারবে। ব্যবসার সময় ব্যবসার কাজে লাগিয়ে শেষ করে ফেললে ব্যবসা আর বাড়ানো যায় না। এই জন্য অন্যদের দিয়ে কাজ করিয়ে নিজে ব্যবসার বড় করার কাজে আউটসোর্সিং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।
Forex, Binary, Trade, SEO, CPA, E-mail, YouTube, Affiliate Marketing, Social Media Marketing, Digital Media Marketing, Video Marketing,
E-commerce, Website, Blogging, Hardware

টিউটোরিয়াল এ যা পাবেনঃ বিভিন্ন Marketplace এর সম্পর্কে বিশদ বর্ণনা(যেমনঃ Account Open, Profile100%, Portfolio, Bid System, Job Winning Tips, Payment Method and Working Support) * Odesk * Elance * Freelance * Getacoder * Microworker * Minuiteworker * Fiverr * Others Marketplace ***SEO টিউটোরিয়াল এ যা পাবেনঃ * On Page Optimization * Search Engine Marketing * Social Media Marketing * Off Page Optimization * Link Building বোনাস টিউটোরিয়াল হিসেবে পাবেনঃ * Exclusive Internet Tips * Web Research Tips. Account Open, Profile100%, Portfolio, Payment Method and Working Support.

আউটসোর্সিং শেখার জন্য
এতে ওয়ার্ডপ্রেস ডাটাবেজ, ওয়ার্ডপ্রেস হোস্টিং ট্রান্সফার, ওয়ার্ডপ্রেস ব্যাকআপ, ওয়ার্ডপ্রেস সিকিউরিটি, ওয়ার্ডপ্রেস এসইও, ওয়ার্ডপ্রেস স্পিড আপ, ফটোশপ, এইচটিএমএল এবং সিএসএসের উপর বিস্তারিত টিউটোরিয়ালও রয়েছে।
সাহায্য করবে কথাটি একটু অদ্ভুত লাগছে তাই না।লাগাটাই স্বাভাবিক এটাই সত্যি, কারন আমরা আপনাকে যথাযথ গাইডলাইন স্টাডি (ম্যাটেরিয়ালস-টিপস এন্ড ট্রিক্স) আপনার রেগুলার প্যাকটিস আর সিনসিআরিটি আপনাকে এনে দিবে সাফল্য।

আমারা আরো যে সার্ভিসগুলি দিয়ে থাকি -
?ওয়েবসাইট : ইকমার্স-সকল ধরনের ওয়েবসাইট অত্যন্ত কম খরচে ও তৈরি করে
থাকি ।

 নারী উদ্যোক্তাদের জন্য অনলাইন রেজিস্ট্রেশন সরকারি
ভাবে করা হয়।
?অনলাইন প্রোডাক্ট সেল বৃদ্ধির জন্য বিশেষ সার্ভিসেস ব্যাবস্থা ।
? Product Buy Shell এর বড় বড় Group সাথে যুক্ত করে দেওয়া হয় ।
?ডিজিটাল মার্কেটিং এর সব চেয়ে গুরুত্বপূর্ণ অংশ হলো ফেসবুক মার্কেটিং ফেসবুকে পণ্যের এড দিয়ে অনেকেই ব্যবসার প্রসার করতে চায়।
??এখন সামাজিক যোগাযোগ মাধ্যম বিজ্ঞাপন বা এডের জন্য উপযুক্ত স্থান।
তাই যারা বিজ্ঞাপন দিতে চায় ইচ্ছা থাকলে ও তাদের জন্য ফেসবুকে এড দেওয়া সম্ভব হয় না।আপনাদের জন্য এই সার্ভিসটি অত্যন্ত কার্যকারী একটি সার্ভিস ।

?নতুন উদ্যোক্তাদের মার্কেটিং সম্পর্কিত বিশেষ পরামর্শ ?প্রদান।??আমাদের বৈশিষ্ট্য।।।
?সুদক্ষ মার্কেটিং প্রতিনিধি।
?বিশ্বস্ততা ও নির্ভর যোগ্যতা।
আপনার ব্যক্তিগত বা প্রতিষ্ঠানের যে কোন ধরনের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

Successive Technologies
Email: successivebd@gmail.com

Phone: 01511-590091 /01798333834
North Road ,Dhaka-1205

Ad Owner :
Rony Choudhory
Rony Choudhory

Member Since 2021

, Bangladesh

View Store
Click to See Number
Contact Seller :

Subscribe For Update