✨✨ফোন দিয়ে আপনার গাড়ি ভিতরে এবং বাহিরে লাইভ মনিটর করুন

BDT 13,690.00

Fixed

Features :
Brand :

Condition :

Used

Description :

Jimi New JC100 3G 1080P Smart GPS Tracking Dash Camera

সুদু একটি car ক্যামেরাই নয়, এটি একটি জিপিএস ট্র্যাকার ও . আপনি এই ক্যামেরা টি দিয়ে গাড়ির ভিতরে বা বাহিরে লাইভ ভিডিও মোবাইল ফোন থেকে দেখতে পারবেন এবং গাড়ির অবস্থান ও দেখতে পারবেন. গাড়িটির রোড হিস্ট্রি দেখতে পারবেন, ভার্চুয়াল বাউন্ডারি সেট করে দিতে পারবেন, ওভারস্পিড মনিটর করতে পারবেন. এই ক্যামেরা দিয়ে গাড়ির ভিতরে এবং বাহিরে রাতের অন্দকারে ও মোবাইল ফোন থেকে মনিটর করতে পারবেন. আরো অনেক সুবিধা আছে এই ক্যামেরই.


✨✨ড্রাইভার এবং গাড়ি লাইভ মনিটর করুন

রাস্তা ঘাটে চাঁদাবাজি, সড়ক দুর্ঘটনা, যাত্রী সেজে ডাকাতি, এক্সিডেন্ট এর প্রমান রেখে জেল জরিমানা থেকে রক্ষা, আপনার স্কুলে যাওয়া সন্তানদের নিরাপত্তা, এই সব জামেলা থেকে নিরাপদ থাকতে ব্যবহার করুন গাড়ির ক্যামেরা বা Car Dash Cam

আপনি আমাদের এই ক্যামেরা দিয়ে গাড়ির সামনে ও ভিতরের লাইভ ভিডিও মোবাইল ফোন থেকে দেখতে পারবেন । ভিডিও মেমরি কার্ড এ রেকর্ড করতে পারবেন ,রেকর্ড করা ভিডিও মোবাইল বা ল্যাপটপ থেকে ডাউনলোড করে দেখতে পারবেন । ড্রাইভার এর সাথে কথা বলতে পারবেন । গাড়ির লোকেশন ট্র্যাক করতে পারবেন । গাড়ির রোড হিস্ট্রি জানতে পারবেন। বিভিন্ন রকমের অ্যালার্ম সেট করতে পারবেন যেমন ওভারস্পিড অ্যালার্ম। বিপদে ক্যামেরার ভিডিও ফুটেজ আপনার অনেক উপকারে আসবে।
রাস্তায় নিরাপদে থাকুন |

Ad Owner :
Nirapadshop.com
Nirapadshop.com

Member Since 2018

139/A Matikata. Dhaka Cantonment. Dhaka-1206, Bangladesh

View Store
Click to See Number
Contact Seller :

Subscribe For Update